আমি আল্লাহকে ছাড়া আর কাউকে পরোয়া করিনা এরদোগান

আমি একমাত্র আল্লাহ ছাড়া কাউকে পরোয়া করিনা: এরদোগান

তুরস্কের আসন্ন গণভোটের পক্ষে সমর্থন দেওয়ার মাধ্যমে নাৎসিবাদের উত্তরাধিকারদের বিরুদ্ধে উপযুক্ত জবাব দেওয়ার জন্য ইউরোপে বসবাসকারী তুর্কি ভোটারদের প্রতি আহ্বান জানিয়েছেন দেশটির প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোগান ।

সোমবার কৃষ্ণ সাগর তীরবর্তী তারর পরিবারিক শহর রেইজে এক বিশাল সমাবেশে এরদোগান এই আহ্বান জানান এরদোগান বলেন তুরস্কের সম্মান ও গৌরব রক্ষার্থে আমরা তিন চারটি ইউরোপীয় ফ্যাসিস্টদের মেনে নিব না আগামী ১৬ এপ্রিল দেশটির সংবিধান পরিবর্তনের জন্য গণভোটের তারিখ নির্ধারণ করা হয়েছে ।

সমাবেশে মুসলিম সংহতি সম্পর্কে এরদোগান বলেন ইউরোপীয় ইউনিয়ন এই মুসলিম সংহতি কে পছন্দ করেন না এসব দেশের নেতারা যা বলে আমি কখনো তার পরোয়া করিনা, আমি একমাত্র আল্লাহ যা বলেন তা মেনে চলি এবং আল্লাহর দেখানো পথ অনুযায়ী চলার পথ আমার কর্তব্য তাই আমি আল্লাহকে ছাড়া আর কাউকে পরোয়া করিনা ।

তিনি আরো বলেন আমাদের ইসলামকে ধ্বংস করার জন্য অনেক জালেম কাফের চেষ্টা করে যাচ্ছি আমরা সঙ্গবদ্ধ হয়ে তাদের বিরুদ্ধে যুদ্ধ করব এবং ইসলামের বিজয় হবেই ইনশাআল্লাহ কেউ ইসলামের বিজয় ঠেকিয়ে রাখতে পারবে না ।

আমি আমার তুর্কি বাসীদের আহ্বান জানাচ্ছি আপনারা সবাই একত্র হব সঙ্ঘবদ্ধ হন সঙ্ঘবদ্ধ হয়ে এই শত্রুর বিরুদ্ধে মোকাবেলা করতে হবে তাদের কথায় ভয় পেলে চলবে না আমরা কাউকে ভয় করিনা আল্লাহকে ছাড়া আর কেউ আমাদেরকে বাধা দিতে পারবে না আর আল্লাহকে ছাড়া আর কাউকে ভয় করিনা

তুর্কি প্রেসিডেন্ট এরদোগান আরও বলেন জনগণ যা চাইবে তাই ভালো হবে জনগণের জন্যই আমাদের কাজ করা তাই জনগণের মতামত অনুযায়ী চলতে হবে ।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *