করোনা পরিস্থিতিতে বিনামূল্যে সেবা প্রদান করতে এম্বুলেন্স দিলেন মাশরাফি

করোনা পরিস্থিতিতে বিনামূল্যে সেবা প্রদান করতে এম্বুলেন্স দিলেন মাশরাফি

নড়াইল থেকে করোনাভাইরাসের প্রাদুর্ভাবে আক্রান্তদের পাশে দাঁড়িয়েছেন জাতীয় দলের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ।

নিজ এলাকায় নড়াইলে করোনা রোগীদের দ্রুত হাসপাতালে পৌঁছে দিতে এম্বুলেন্স সেবা চালু করেছেন তিনি নিজের স্বেচ্ছাসেবী সংস্থা নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন এর পক্ষ থেকে একটি এম্বুলেন্স বরাদ্দ করেছেন তিনি ।

রোগীকে বিনামূল্যে সেবা প্রদান করবে এই এম্বুলেন্স,  শনিবার এই কথা জানিয়ে মাশরাফি গণমাধ্যমকে বলেন নড়াইল ফাউন্ডেশন এর পক্ষ থেকে এলাকার রোগী বহনের জন্য একটি অ্যাম্বুলেন্স দেওয়া হয়েছে ।

অ্যাম্বুলেন্সের দুজন চিকিৎসক নিয়োজিত থাকবেন এবং অ্যাম্বুলেন্সটি ভ্রাম্যমান হাসপাতালের মত কাজ করবে মাশরাফি আরো বলেন কোন চিকিৎসায় হাসপাতালে দুজন চিকিৎসক নিয়োগ দেওয়া হচ্ছে ।

এছাড়া অস্থায়ী হাসপাতালে রোগীদের করণা রোগীদের জন্য খাবার সহ আনুষঙ্গিক সুযোগ-সুবিধা প্রদান করা করার নিশ্চয়তা ও দেওয়া হবে এর আগে নিজ নির্বাচনী এলাকায় ১২০০ অসহায় মানুষকে নিয়মিত খাবার প্রদান শুরু করেছেন মাশরাফি এবং মেডিকেল অফিসারদের জন্য ৫০০ পিপিইও সরবরাহ করেছেন তিনি ।

মাশরাফি জনগণের উদ্দেশ্যে বলেছেন যে সবাই নিরাপদ ভাবে ঘরে অবস্থান করুন, অতি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না সবাই আতঙ্কিত না হয়ে আল্লাহর উপর ভরসা করুন এবং সমস্যাকে মোকাবেলা করুন ।

সবাই সতর্ক ও নিরাপদ ভাবে চলাফেরা করলে আমরা এই দুঃসময়ে এটাকে অতি তাড়াতাড়ি পার করতে পারব এবং এই দূর সময় থেকে আমরা অতি তাড়াতাড়ি মুক্তি পাব, তাই সবাইকে নিরাপদ ও সতর্ক অবস্থানে থাকতে বলা হয়েছে আতঙ্কিত না হয়ে সবাই ভালোভাবে সমস্যাটিকে মোকাবেলা করার আহ্বান জানিয়েছেন ।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *