করোনা প্রতিরোধে আল্লাহ ছাড়া কারো ক্ষমতা নেই: ইমরান খান

করোনা প্রতিরোধে আল্লাহ ছাড়া কারো ক্ষমতা নেই: ইমরান খান

করোনা ভাইরাসের তাণ্ডবে বিপর্যস্ত পাকিস্তান এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে ৪১ জন মারা গেছে পাকিস্তান দেশটিতে এখন পর্যন্ত করণায় আক্রান্তের সংখ্যা ৪,৪১৪ জন ।

এরপরেও সব শ্রেণীর মানুষের কথা চিন্তা করে পুরোপুরি লকডাউন যাচ্ছে না ইমরান সরকার  ।

পাক প্রধানমন্ত্রী ইমরান খান বলেন কেউ নিরাপদে নেই নিউইয়র্কের অবস্থা দেখুন সেখানে সব ধনী মানুষের বসবাস তবুও তারা করোনা প্রতিরোধ করতে পারছে না করোনা পরবর্তীতে কি পরিস্থিতি তৈরি হবে এই নিয়ে শঙ্কা প্রকাশ করছেন ইমরান খান ।

ইমরান খান বলেছেন জনগণকে রক্ষা করার জন্য এরইমধ্যে সাধ্যমত সব ব্যবস্থা নিয়েছে সরকার এই পরিস্থিতিতে দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন কেউ নিরাপদে নেই আল্লাহ ছাড়া করোনার প্রতিরোধ করার ক্ষমতা কারো নেই বলে জানান ইমরান খান ।

পাঞ্জাব সরকার করোনা ভাইরাসের প্রতিরোধে কি কি সতর্কতামূলক ব্যবস্থা নিয়েছে তা পর্যবেক্ষণে লাহোর সফর করবেন দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান ।

পাকিস্তান জনসংখ্যা প্রায় অর্ধেক মানুষের বসবাস পাঞ্জাবে অঞ্চলটিতে করোনা আক্রান্তের সংখ্যা এরইমধ্যে চার হাজার ছাড়িয়েছে তাই সেখানকার করানোর প্রতিরোধে কি কি সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে তা দেখতে দেশটির প্রধানমন্ত্রী পাঞ্জাব সফর করবেন ।

ইমরান খান আরও বলেন একমাত্র আল্লাহ তাআলা ছাড়া আর কারো পক্ষে সম্ভব নয় তাই তিনি মনে করেন সকলে আল্লাহতালার কাছে ক্ষমা চাওয়া উচিত এবং আল্লাহ তালার কাছে করোনা প্রতিরোধে দোয়া করা উচিত যাতে সকলের করোনা থেকে সকলে মুক্তি পায় এবং আল্লাহতালার উপর ভরসা করে এই পরিস্থিতি মোকাবেলা করা উচিত ।

এই মহামারী পৃথিবীতে দুঃসময়ে একমাত্র আল্লাহ তাআলা ছাড়া আমাদেরকে আর কেউ রক্ষা করতে পারবে না তাই আমরা বেশি বেশি করে আল্লাহ তা’আলাকে স্মরণ করা উচিত যাতে আল্লাহ তা’আলা আমাদেরকে রক্ষা করতে পারে আল্লাহ তাআলা আমাদের রক্ষা কর্তা এবং পালনকর্তা তিনি আমাদেরকে রক্ষা করবেন তাই আমরা সবাই বেশি বেশি আল্লাহর শরণাপন্ন হওয়া উচিত ।

তিনি এক এবং অদ্বিতীয় তিনি আমাদেরকে সকল বিপদ আপদ থেকে রক্ষা করবেন তাই সকলেই আল্লাহতালার উপর পয়সা করুন এই পরিস্থিতি আল্লাহতালা প্রতিরোধ করবে ।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *