কারণ আদার্স থেকে মুক্তি পেতে বেশি বেশি আল্লাহকে স্মরণ করুন

করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে আল্লাহর উপরে ভরসা রাখুনঃ এরদোগান

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী মহামারী করোনা ভাইরাসে আতঙ্কিত না হয় আল্লাহর উপর ভরসা করার আহ্বান জানিয়েছেন তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়্যেব এরদোগান, তিনি বলেন করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সবাই বেশি বেশি আল্লাহকে স্মরণ করো এবং আল্লাহ হুকুমগুলো পালন করুন বিপদের সময় সবাই আল্লাহকে ডাকুন তিনি একমাত্র সৃষ্টিকর্তা যিনি সকল বিপদ থেকে উদ্ধার করতে পারবেন ।

তুরস্কের প্রেসিডেন্ট এরদোগান আরও বলেন, আল্লাহ চাইলে অচিরেই আমরা এই সমস্যা কাটিয়ে উঠব বৃহস্পতিবার তার দেশে স্বাস্থ্যকর্মীদের অভয় দিয়ে এক টুইটার বার্তায় তিনি একথা বলেন । করোনা প্রদুর্ভাব ঠেকাতে স্বাস্থ্য খাতে নিয়োজিত কর্মীদের তৎপরতার প্রশংসা করেছেন এরদোগান ।

এরদোগান বলেন স্বাস্থ্য খাতে প্রত্যেকটি ডাক্তার ও প্রত্যেকটি চিকিৎসক যার যার অবস্থান থেকে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন । তারা করোনা প্রতিরোধে রোগীদের ও সাধারন মানুষদের সচেতন করে যাচ্ছে,
তাদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে মানুষ করোনা ভাইরাস থেকে মুক্তি পাচ্ছেন এবং পুনরায় জীবন ফিরে পাচ্ছে তাদের পরিশ্রমের জন্ম আমার অনেক অনেক সম্মান রইল তাদের প্রতি যারা করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসায় সারাক্ষণ নিয়োজিত থাকেন ।

এবং তিনি ডাক্তারদের প্রশংসা করে বলেন তিনি আশাবাদ ব্যক্ত করে বলেছেন তুর্কি জনগণ যদি আমাদের পাশে থাকে তাহলে আমরা যেকোনো পরিস্থিতি মোকাবেলা করতে পারব এবং আল্লাহর ইচ্ছায় আমরা আগের চেয়েও আরো ভালো অবস্থানে উপনীত হব ।

তুরস্কের প্রেসিডেন্ট এরদোগান আরও বলেন প্রত্যেকটি মানুষের সচেতন ভাবে চলাফেরা করা উচিত প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের না হওয়ার অনুরোধ রইল এবং সবাই বেশি পরিমাণে আল্লাহকে স্মরণ করো আল্লাহর কাছে এই করোনাভাইরাস থেকে মুক্তি চাও একমাত্র তিনি বিপদ থেকে উদ্ধার করতে পারবেন ।

আল্লাহ সর্বশক্তিমান তাই সবাই আল্লাহকে বেশি বেশি করে স্মরণ করো এবং আল্লাহর হুকুম মেনে চলো আল্লাহ চাইলে এক নিমিষেই করোনাভাইরাস বিলুপ্ত করে দিয়ে বিশ্ববাসীকে মুক্তি দিতে পারেন তাই আমরা সবাই আল্লাহকে বেশি বেশি স্মরণ করব । তুর্কি প্রেস

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *