অবশেষে জামিন পেল বেগম খালেদা জিয়া

জামিন পেলেন বেগম খালেদা জিয়া

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিষয়ে কথা বলতে জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন আইনমন্ত্রী আনিসুল হক । বেলা সাড়ে তিনটার দিকে গুলশানের বাসভবনে এই সম্মেলন অনুষ্ঠিত হয় কিছুদিন ধরে খালেদা জিয়ার জামিনে মুক্তি নিয়ে আলোচনার মধ্যেই সংবাদ সম্মেলন হতে যাচ্ছে ।

আইন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মোঃ রেজাউল করিম গণমাধ্যম কর্মীদের বলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিষয়ে কথা বলার জন্য সংবাদ সম্মেলন ডাকা হয়েছে ।

খালেদা জিয়ার জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকেই কারাগারে আছেন ।
বর্তমানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) প্রিজন সেলে চিকিৎসাধীন ।

স্বাস্থ্যগত অবস্থা অবনতির কথা উল্লেখ করে তার পরিবারের পক্ষ থেকে এই পর্যন্ত দুই দফা জামিনের আবেদন করা হয়েছে এবং আইনমন্ত্রী ব্রিফিংয়ে এসে বলেছেন খালেদা জিয়ার জামিনের কথা অনেকদিন আগে থেকেই আলোচনা হয়েছে এবং তার মতামত অনুযায়ী খালেদা জিয়ার জামিনের ব্যাপারে তিনি আইন অনুযায়ী আদালত ও সরকারের সাথে কথা বলেছেন ।

আইনমন্ত্রী বলেন আইন অনুযায়ী সকল কারাবন্দি সকল রকম সুযোগ-সুবিধা পাবে এবং সেই সুযোগ সুবিধা অনুযায়ী খালেদা জিয়ার জামিন এর কথা বলেন আইনমন্ত্রী ।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *