তজুমদ্দিনে YSSO সামাজিক সংগঠনের নিজ উদ্যোগে ৩৫ পরিবারকে ত্রাণ বিতরণ করেছেন

জাহিদুল ইসলাম জুয়েল, তজুমদ্দিন প্রতিনিধি :-

ভোলার তজুমদ্দিনে সামাজিক দূরত্ব বজায় রেখে করোনা ভাইরাস দূর্যোগের কারণে কর্মহীন ৩৫ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

সেচ্ছাসেবী সংগঠন ‘ইয়ং সোসাইল সার্ভিস অরগাইনেজেশন’র আয়োজনে মঙ্গলবার সকাল থেকে উপজেলার করিম স্কুল, মোল্লাগ্রাম ও মুচিবাড়ির কোনাসহ প্রায় ১০টি গ্রামের বাড়ি বাড়ি গিয়ে ‘ইয়ং সোসাইল সার্ভিস অরগাইনেজেশন’র সেচ্ছাসেবকরা এ ত্রান বিতরণ করেন।

তাদের এই ব্যতিক্রমী উদ্যোগে অসহায় মানুষের মাঝে কিছু খাদ্যদ্রব্য বিতরণ করা হয়েছে তাদের এই সংগঠনটি সর্বদা সামাজিক কাজে নিয়োজিত থাকেন এবং তারা এই সংগঠনের মাধ্যমে সমাজে অনেক সামাজিক কাজ করে থাকেন ।

তাদের ধারণা সমাজে প্রত্যেকটি মানুষ যদি অসহায় ও গরীব মানুষের দিকে এইভাবে সাহায্যের হাত বাড়িয়ে দেয় তাহলে এই দুর্যোগের সময় অসহায় গরীব মানুষরা কিছুটা সমস্যা থেকে মুক্তি পাবেন ।

এই মহামারী ভাইরাসের কারণে পৃথিবীতে প্রায় বেশিরভাগ  দেশের মানুষই ঘর বন্দী হয়ে আছে তাদের জীবনযাত্রা দুর্বিষহ হয়ে পড়েছে এই অবস্থায় অনেকেই না খেয়ে অনাহারে ভুগছেন ।

তাই মানুষের মাঝে এই সংগঠনের উদ্যোগে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন এই সংগঠনের সদস্যগণ তাদের নিজ ও ব্যক্তিগত উদ্যোগে এই কাজ করেছেন এই কাজের কারণে এলাকার মানুষ তাদেরকে সাধুবাদ জানিয়েছেন ।

তারা মনে করেন যে যার অবস্থান থেকে এই দুর্যোগের সময় অসহায় ও গরীব মানুষদের সাহায্য করতে এগিয়ে আসুন দেশ ও দেশের মানুষকে ভালবেসে মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিন ।

এই পরিস্থিতিতে সবাই নিরাপদ দূরত্ব বজায় রেখে বাসায় থাকুন নিজে ভালো থাকুন পরিবারকে ভালো রাখুন দেশের কল্যাণে সব সময় নিয়োজিত থাকুন দেশ আমার আপনার সকলের তাই দেশকে রক্ষা করার দায়িত্ব ও দেশের মানুষকে রক্ষা করার দায়িত্ব আমার আপনার সকলের ।

এ সময় অসহায় ও দরিদ্র মানুষদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রমে সার্বিক সহযোগীতা করেন, অরগাইনেজেশনের সভাপতি হাসান মাহমুদ, কোষাধ্যক্ষ জাহিদুল ইসলাম, মোঃ শাকিল, মোঃ লাবিব, মোঃ ইভন, মোঃ আবির, মোঃ সোহেল প্রমুখ।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *