বাংলাদেশ ক্রিকেট নিউজ সাকিব আল হাসান বিশ্বসেরা অলরাউন্ডার বিশ্বসেরা ক্রিকেটার

বাংলাদেশের শীর্ষ ১০ ধনী ক্রিকেটারের নামের তালিকা দেখুন

বর্তমানে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় খেলা হচ্ছে ক্রিকেট বাংলাদেশের মানুষের একটি হৃদয়ের ও ভালোবাসার খেলা, বাংলাদেশের প্রত্যেকটি মানুষ ক্রিকেট ও ক্রিকেট খেলোয়াড়দের ও ভালোবাসেন,

১৯৯৭ সালে বাংলাদেশের ক্রিকেট বোর্ড বিশ্ব ক্রিকেট সংস্থা আইসিসির সহযোগী সদস্য পদ লাভ করেন অনেক লম্বা পথ পাড়ি দিয়ে ১৯৯৭ সালে বাংলাদেশের আইসিসি চ্যাম্পিয়নশিপ খেলার মাধ্যমে বিশ্বের কাছে একটি পরিচিতি লাভ করেন এবং চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণের মাধ্যমে পাকিস্তানকে হারিয়ে বিশ্বের মাঝে সুনাম বয়ে আনেন বাংলাদেশ ক্রিকেট দল দিন দিন উন্নতি হয় এবং তাদের মাঝে খেলার মান ধীরে ধীরে বাড়তে থাকে তাদের মাঝে বিভিন্ন রকম কৌশল অর্জন করতে থাকে ।

*** বাংলাদেশের ক্রিকেটারদের পারিশ্রমিক জীবনযাত্রা মান ও খেলার ধরণ ইত্যাদি
অনেক উন্নতি হয়েছে বর্তমানে বাংলাদেশ ক্রিকেটের শীর্ষ দশ ধনী ব্যক্তির সম্পদের পরিমাণ সম্পর্কে জানানো হলো এবং কার কতো সম্পদ আছে তাও দেখে নিন ।

১:- প্রথম অবস্থানে আছেন বাংলাদেশের ক্রিকেটের প্রাণ ও বাংলাদেশ কোটি মানুষের ভালোবাসার পাত্র সাকিব-আল-হাসান তিনি বাংলাদেশের ক্রিকেটের লিজেন্ড হিসেবে পরিচিত, সাকিব-আল-হাসান বিশ্ব ক্রিকেটে তার অনেক সুনাম রয়েছে এবং তিনি বিশ্ব ক্রিকেটে একটি আইডল হিসেবে পরিচিত,

সর্বশেষ আপডেট অনুযায়ী বাংলাদেশের ধনী ক্রিকেটারদের তালিকা শাকিব আল হাসান শীর্ষে অবস্থান করছেন বাংলাদেশের সবচেয়ে ধনী ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে বেশি সম্পদের মালিক শাকিব আল হাসান,
তার সম্পদের পরিমাণ ৩৫ মিলিয়ন মার্কিন ডলার, যা বাংলাদেশী টাকায় প্রায় ২৭৫ কোটি টাকা তিনি বাংলাদেশের ক্রিকেট ইতিহাসের সবচেয়ে ধনী হিসেবে পরিচিত এবং তার ক্রিকেটের পাশাপাশি অনেকগুলো ব্যবসা প্রতিষ্ঠান মালিকও তিনি ।

২:- বাংলাদেশের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল খান তিনি বাংলাদেশের দ্বিতীয় ধনী ক্রিকেটারের অবস্থানে আছেন সর্বশেষ আপডেট অনুযায়ী এখন তার ব্যক্তিগত সম্পদের মোট পরিমাণ ২০ মিলিয়ন মার্কিন ডলার এবং তার ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে ।

৩:- বাংলাদেশের ডিপেন্ডেবল রান মেশিন খ্যাত উইকেটকিপার ও ব্যাটসম্যান মুশফিকুর রহিম তিনি আছেন তৃতীয় নাম্বার ধনী হিসেবে তিনি বাংলাদেশের শান্ত ও ভদ্রতা একজন ক্রিকেটার তার ব্যক্তিগত মোট সম্পত্তির পরিমাণ ১.৫ মিলিয়ন মার্কিন ডলার ।

৪:- চার নাম্বারে অবস্থানরত আছেন মোহাম্মদ আশরাফুল যিনি একসময় বাংলাদেশের ক্রিকেটার প্রাণ ছিলেন এবং বাংলাদেশ ক্রিকেটের একমাত্র লিজেন্ডরাই প্লেয়ার ছিলেন তিনি একসময় হার্ডহিটার ব্যাটসম্যান ও মানুষের ভালোবাসার পাত্র ছিলেন যদিও এখন কিছুটা বিতর্কের মাঝে তার দিন চলে যাচ্ছে তিনি বাংলাদেশের ক্রিকেট ধনীর তালিকায় ৪ নম্বরে অবস্থান আছেন, তার বর্তমান মোট সম্পদের পরিমাণ রয়েছেন ১.৩ মিলিয়ন মার্কিন ডলার ।

৫:- বাংলাদেশের ফ্যান্টাসি ক্যাপ্টেন নড়াইল এক্সপ্রেস খ্যাতিসম্পন্ন মাশরাফি বিন মুর্তজা তাকে বাংলাদেশের একজন সফল ক্যাপ্টেন বলা হয়ে থাকে, তিনি অনেকগুলো ম্যাচ এবং বাংলাদেশকে সফলভাবে ক্যাপ্টেন্সি করে এসেছেন তিনি এখন বাংলাদেশের একজন এমপি সর্বশেষ আপডেট অনুযায়ী তার বর্তমান মোট সম্পদের পরিমাণ হলো ১.২ মিলিয়ন মার্কিন ডলার ।

৬:- বাংলাদেশের বেস্ট স্পিনার আব্দুর রাজ্জাক আছেন ৬ নম্বর, সর্বশেষ আপডেট অনুযায়ী তার বর্তমান মোট সম্পদের পরিমাণ ১ মিলিয়ন মার্কিন ডলার ।

৭:- বাংলাদেশের ফিনিশার খ্যাতিসম্পন্ন বাংলাদেশের  একসময়ের হার্ডহিটার ব্যাটসম্যান মিস্টার নাসির হোসেন তিনি একসময় বাংলাদেশের সেরা ফিনিশার হিসেবে পরিচিত ছিলেন যদিও এখন তাকে জাতীয় দলে দেখা যায় না এবং সর্বশেষ তথ্য অনুযায়ী তার সম্পদের পরিমাণ ৮ লাখ মার্কিন ডলার ।

৮:- বাংলাদেশের টেস্ট স্পেশালিস্ট ও টেস্ট ক্যাপ্টেন মুমিনুল হক সৌরভ তিনি বাংলাদেশের টেস্ট স্পেশালিস্ট নামে খ্যাতিসম্পন্ন তিনি টেস্ট খেলা অনেক ভাল বুঝেন তার টেস্ট খেলা খেলার মাধ্যমে তিনি এই নামটি অর্জন করেছেন এবং সর্বশেষ আপডেট অনুযায়ী তার বর্তমান মোট সম্পদের পরিমাণ ৫ লাখ লাখ মার্কিন ডলার ।

৯:- বাংলাদেশের সাইলেন্ট কিলার খ্যাতিসম্পন্ন মাহমুদুল্লাহ রিয়াদ তিনি বাংলাদেশের সাইলেন্ট কিলার নামে পরিচিত এবং বর্তমান সময়ে বাংলাদেশে দলের টি-টোয়েন্টি ও ওয়ানডে ক্যাপ্টেন এই অলরাউন্ডারের সর্বশেষ আপডেট অনুযায়ী মোট সম্পদের পরিমাণ ৩ লাখ মার্কিন ডলার ।

১০:- বাংলাদেশের অলরাউন্ডার আলোক কাপালি আছেন শীর্ষ ১০ ধনী ক্রিকেটারের তালিকা তিনি বাংলাদেশের একজন অলরাউন্ডার এবং সর্বশেষ আপডেট অনুযায়ী তার বর্তমান মোট সম্পত্তি সম্পদের পরিমাণ ২ লাখ মার্কিন ডলার ।

ভালো লাগলে শেয়ার করবেন এবং আমাদের ওয়েবসাইটটি সব সময় ভিজিট করবেন খেলাধুলা সহকারে বিভিন্ন ধরনের নিউজ আমরা পোস্ট করে থাকি নিজে পড়ুন এবং অন্যকে পড়ার সুযোগ করে দিন ধন্যবাদ সবাইকে ।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *