Mashrafe bin mortaza MP

বিদায় ম্যাচে আসিফ ও নাঈম কে অভিষেকের ক্যাপ পরিয়ে দিলেন: মাশরাফি

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আজ ৬ মার্চ জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডেতে অভিষেক হয়েছে নাঈম শেখ ও আফিফ হোসেনের এই ম্যাচ দিয়ে অধিনায়কত্ব থেকে বিদায় নিচ্ছেন বাংলাদেশ দলের সর্বকালের সেরা অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা তার শেষ দিনে ১৩২-১৩৩ তম অভিষেক ম্যাচে তিনি দুই তরুণ ক্রিকেটার হাতে বাংলাদেশের ক্যাপ তুলে দেন ওয়ানডেতে ক্যাপ্টেন মাশরাফি বিন মুর্তজা ।

এখন পর্যন্ত বাংলাদেশের জার্সি গায়ে টি-টোয়েন্টি খেলেছেন নাঈম শেখ যেখানে তার ৩৭.২ ঘরে ১৮৬ রান করেন বাঁহাতি এই ওপেনার ব্যাটসম্যান টি-টোয়েন্টি ইনিংসে ৮১ রান অন্যদিকে আফিফ হোসেন ধ্রুব টি-টোয়েন্টি ১০ ম্যাচে ১২.৫৬ ঘরে ১১৩ রান করার পাশাপাশি 4 উইকেট নিয়েছেন এই ব্যাটিং অলরাউন্ডার ।

সবাই মনে করেন তিনি সাকিব আল হাসানের যোগ্য উত্তরসূরী, শাকিবের পরে আফিফ হোসেন ধ্রুব এই বাংলাদেশে দলের ভবিষ্যৎ অলরাউন্ডার হিসেবে বাংলাদেশের জাতীয় দলে দেখা যাবে তার মধ্যে ব্যাটিং ও বোলিং অনেক ভাল সম্ভাবনা পাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা ।

তিনি বাংলাদেশ প্রিমিয়ার লিগ অনেক ভালো পারফর্ম করেন এবং তার টি-টোয়েন্টি ক্যারিয়ার অনেক সুন্দর খেলতে দেখা গেছে তাকে, তিনি একটু মারকুটে খেলোয়ার তিনি বাংলাদেশের অলরাউন্ডার ।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *