নির্যাতিত মুসলমানদের পাশে দাঁড়াতে বলেছেন শাহিদ আফ্রিদি

বিশ্বের সব মুসলমানদের এক হওয়ার ডাক দিয়েছেন:  শাহিদ আফ্রিদি

পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার শহীদ আফ্রিদি আবারো মাঠে নেমেছেন কাশ্মীরের সংবিধান ৩৭০ বিল এর পর থেকে ভারত সম্প্রতি কাশ্মীরের মানুষের উপর যে অত্যাচার হয়েছে তাই মোদি সরকার শুরু করেছে কাশ্মীর  থেকে সূত্রপাত হয়েছে ভারতে মুসলমানদের উপর অত্যাচার করা নিশংস ভাবে মুসলমানদেরকে গণহত্যা খেলায় মেতে উঠেছে ।

ভারত সরকার উগ্র হিন্দুবাদী সন্ত্রাসী ধারা মুসলমানদেরকে প্রতিনিয়ত গণহত্যা চালিয়ে যাচ্ছেন মুসলমানদের ধর্মীয় মসজিদ বাড়ি-ঘর দোকানপাট আগুন দিয়ে পুড়িয়ে দিচ্ছেন উগ্রবাদ হিন্দুরা এবং মুসলমানদের দোকানপাট বাড়িঘর লুট করে নিয়ে যাচ্ছেন  ।

পাকিস্তানের সাবেক ক্রিকেট তারকা শাহিদ আফ্রিদি বলেন এটা শুধু কাশ্মীর সমস্যা বা ভারতের নয়াদিল্লি সমস্যা নয় মুসলমানদের কাশ্মীর ও ভারতের মানবিকতা সংকটে তাই তিনি সমস্ত মুসলিমদেরকে একজোট হওয়ার ডাক দিলেন আফ্রিদি প্রশ্ন করেন কেন বারবার মুসলমান সম্প্রদায়ের উপর এমন অন্যায় অবিচার করা হচ্ছে মুসলমানদের কে কেন বারবার গণহত্যা করা হচ্ছে ।

কেন আজ মুসলমানরা নির্যাতিত তিনি বলেন তাই আমাদের মধ্যে একতা ঐক্যবদ্ধ হওয়া লাগবে কাঁধে কাঁধ মিলিয়ে আমরা অন্যায়ের প্রতিবাদ ও শত্রুর মোকাবেলা করতে হবে মুসলমান মুসলমান ভাই ভাই এটা সকল মুসলমানদের মাথায় রাখতে হবে তাহলে আমরা অন্যায় ও জালিমদের হাত থেকে মুক্তি পাব ।

শাহিদ আফ্রিদি বলেন সারা বিশ্বের যেখানেই মুসলমানদের উপর অন্যায় অবিচার হবে পাকিস্তান সোচ্চার হবে প্রতিবাদ করবে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করবে তিনি বলেন মুসলমান আমার ভাই আমরা মুসলিম আমরা শান্তি চাই আমাদের ধর্ম শান্তির আমরা সর্বদা শান্তি বজায় রেখে চলি ।

আমাদের শান্তির ধর্ম ইসলাম আমাদের কে শিক্ষা দিয়েছেন যে সব সময় শান্তি বজায় রেখে চলার নির্দেশ দিয়েছেন তাই মুসলমানরা শান্ত ভদ্র মুসলমানরা জঙ্গি না উগ্রবাদী নয় বিশ্বের মানুষ বুঝতে পেরে গেছে জঙ্গি ও উগ্রবাদী কারা আজ বিশ্বে মুসলমানরা যেভাবে নির্যাতিত হচ্ছে তা থেকে প্রমাণিত জঙ্গী মুসলমানরা নয় উগ্রবাদী মুসলমানের নয় জঙ্গি তারা উগ্রবাদী তারা মুসলমানদের উপর নির্যাতন চালিয়ে যাচ্ছে যারা ।

আমার সর্বশেষ একটাই কথা হে মুসলমান ভারত ও কাশ্মীরের মুসলমানদের ওপর গণহত্যা এ যদি তোমার মন না কাঁদে তাহলে তুমি কখনো মুসলমানদের দুঃখ কষ্ট তোমার মন কাঁদবে না আজ উগ্রবাদী হিন্দু সরকার হিন্দু জঙ্গিরা যেভাবে মুসলমানদের নির্মমভাবে গণহত্যা চালিয়ে যাচ্ছে এতে আমরা সব মুসলমানরা সবাই একতাবদ্ধ হয়ে তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলি ।

মুসলমান আমার ভাই সব মুসলমানের ভাই তাই আমরা সবাই একজোট হই এবং অত্যাচারী উগ্রবাদী হিন্দুদের বিরুদ্ধে প্রতিবাদ গড়ে তুলি ।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *