ব্রেকিং নিউজ ১৫ ই ফেব্রুয়ারি খালেদা জিয়ার মুক্তির দাবিতে সারাদেশে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপি দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারাবন্দির কারণে দলটির নেতারা ১৫ ই ফেব্রুয়ারি সারা দেশে বিক্ষোভ কর্মসূচি ডাক দিয়েছে এবং তারা এ কর্মসূচির মাধ্যমে জাতীয়বাদী দল বিএনপি চেয়ারপারসনের কারামুক্তির মুক্তির জন্য বিক্ষোভ কর্মসূচির ঘোষণা দিয়েছেন ।

আজ শনিবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ ঘোষণা দেন এবং তার সাথে দলের শীর্ষ ও সিনিয়র নেতাকর্মীরা ছিলেন ।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দুর্নীতির দায়ে বিগত দুই বছর জেলে আছেন  ২০১৮ সাল ৮ ই ফেব্রুয়ারি থেকে কারাগারে আছেন খালেদা জিয়া ও বিএনপির চেয়ারপারসন
  গত দুই বছর যাবত কারাবন্দি আছেন এবং তিনি দুর্নীতির দায়ে সাজা গ্রহণ করছেন তার শরীরের অবস্থা আশঙ্কাজনক তার অবস্থা ভালো না বলে তার আইনজীবী ও স্বাস্থ্য বিষয়ক ডাক্তাররা জানিয়েছেন এবং তিনি গত বছরের ১ এপ্রিল থেকে বঙ্গবন্ধু মেডিকেল কলেজের ও হাসপাতালে চিকিৎসার জন্য তিনি বন্দী অবস্থায় বা আইন  শৃঙ্খলা বাহিনীর বিশেষ নজরদারিতে ও তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন ।

বিএনপির নেতাকর্মীরা এ মন্তব্য করে ১৫ তারিখে সারা বাংলাদেশে শান্তিপূর্ণ ভাবে মহাসমাবেশের ঘোষণা দিয়েছেন এবং তারা বলছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্ত করার জন্য একটি পদ রয়েছে যা হলো আন্দোলনের মাঝে মুক্তির পথ ছাড়া আর কোন পথ খোলা নেই ।
তারা আরো বলেন বাংলাদেশ এখন আইনের শাসন নেই বিচার বিভাগের স্বাধীনতা নেই বিচার বিভাগ স্বাধীন ভাবে বিচার করার ক্ষমতা নেই ।

এই সময় বিএনপি দলের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন তাদের সমাবেশে উপস্থিত ছিলেন বিএনপি’র কেন্দ্রীয় শীর্ষ নেতারা এবং তাদের মধ্যে রয়েছেন:- আমির খসরু মাহমুদ চৌধুরী, মির্জা আব্বাস, খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান এবং মওদুদ আহমেদ তাদের সাথে আরও ছিলেন বিএনপি’র ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ, মোহাম্মদ শাহজাহান, আব্দুল আউয়াল মিন্টু ও শামসুজ্জামান দুদু, এবং বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপি’র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, খায়রুল কবির খোকন, সৈয়দ মোয়াজ্জেম হোসেন ।

এছাড়া এ সমাবেশে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপি’র অঙ্গ সংগঠনের কেন্দ্রীয় নেতারা যেমন সভাপতি সাধারণ সম্পাদক সহ দলটি অঙ্গ সংগঠনের শীর্ষ নেতারা সমাবেশে উপস্থিত ছিলেন ।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *