হরতাল শেষে নতুন কর্মসূচির ঘোষণা দিয়েছেন : বিএনপি

রোববার হরতাল শেষ হওয়ার সাথে সাথে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তিনি নতুন এই কর্মসূচি ঘোষণা করেছেন ।
বিএনপির দলীয় কার্যালয় নয়াপল্টনে হরতাল শেষ হওয়ার কিছু সময় আগে তিনি এই নতুন ঘোষণা দেন

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন সিটি করপোরেশন নির্বাচন একটি নাটক বাংলার জনগণ তা বুঝে গেছে, তিনি আরো বলেন নির্বাচনের ফল বাতিলের দাবিতে 4 ফেব্রুয়ারি ঢাকা দুটি সিটির থানায় থানায় বিক্ষোভ ও কর্মসূচি পালন করা হবে
তিনি আরো বলেন 4 তারিখে দুই সিটি করপোরেশনের মেয়র নির্বাচনে কি পরিমান ভোটে অনিয়ম ও কারচুপি  হয়েছে সমস্ত জালিয়াতির তথ্য মিডিয়া ও জাতি জাতির সামনে তুলে ধরা হবে ।

তিনি বলেন এই ঢাকা দুই সিটি করপোরেশনের যে নির্বাচন হয়েছে তা দেশবাসী দেখেছে দেশের জনগণ দেখেছে এটা নির্বাচনের নামে তামাশা সাধারণ ভোটারদের সাথে প্রতারণা তিনি আরও বলেন এই নির্বাচন ৬ থেকে ৭ শতাংশের ওপরে ভোট কাস্ট হয়নি ।
এর কারণ হলো ভোটের ব্যবস্থা ও সরকারের থেকে জনগণের আস্থা উঠে গেছে,
সরকার বারবার জনগণের সাথে ভোট নিয়ে তামাশা করে এবং ভোটারদের অধিকার কেড়ে নেওয়ার কারণে জনগণ ভোট দিতে আসে না ভোটাররা জানে যে সরকার তাদের ভোট এমনিতেই দিয়ে দিবে ।

তিনি বলেন নির্বাচন কমিশন সরকারের হয়ে কাজ করছে এবং এই সরকারের অধীনে কখনোই সুষ্ঠু ভোট হবে না জনগণ এটা বুঝে গেছে তাই কেউ ভোট দিতে ভোট কেন্দ্রে আসেনি ।
তিনি বক্তব্য দেওয়ার সময় তার সাথে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন, আরো ছিলেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এবং যুগ্ন মহাসচিব খায়রুল কবির খোকন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেল ও যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টিটু সহ আরো অনেকে এই সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *