১২০০ পরিবারকে খাদ্য সহায়তা দিচ্ছেন: মাশরাফি বিন মুর্তাজা

১২০০ পরিবারকে খাদ্য সহায়তা দিচ্ছেন: মাশরাফি বিন মুর্তাজা

করোনা ভাইরাসের কারণে সামাজিক দূরত্ব বজায় রাখার সরকারি নির্দেশনা মেনে কর্মহীন হয়ে পড়া ১২০০ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও নড়াইল এক্সপ্রেস খ্যাত নড়াইলের এমপি মাশরাফি বিন মুর্তাজা ।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় শুক্রবার থেকে সাহায্য দেবেন তিনি ব্যক্তিগত সহকারী জালিম আহমেদ সানি বিষয়টি নিশ্চিত করেছেন ।

সবেমাত্র বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়কত্ব ছেড়েছেন মাশরাফি তবে এখনও খেলা চালিয়ে যাচ্ছেন তিনি, ম্যাশ একজন সংসদ সদস্য ও স্বভাবতই সামাজিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন এই ক্রিকেটার ও রাজনীতিবিদ ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮ সালে নড়াইল ২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন মাশরাফি এরপর থেকেই এলাকাবাসীর উন্নয়নের নিরলসভাবে কাজ করে যাচ্ছেন, তিনি সচিবালয় থেকে মন্ত্রণালয় ‌‌চষে বেড়াচ্ছেন এরই অংশ হিসেবে নিজের সংসদীয় এলাকায় সহায়তা কার্যক্রম শুরু করছেন ডানহাতি এই পেসার ।

মাশরাফি ব্যক্তিগত সহকারি সানি জানান শুক্রবার থেকে নড়াইল সদর ও লোহাগাড়া উপজেলায় ১২০০ পরিবারের মাঝে সহায়তা দেবেন মাশরাফি ইতিমধ্যে তালিকা তৈরি কাজ সম্পন্ন হয়েছে বাড়ি বাড়ি গিয়ে দ্রব্য সামগ্রী পৌঁছে দেওয়া হবে ।

এছাড়া করোনাভাইরাস রোদে নিজস্ব তহবিল থেকে প্রাথমিক পর্যায়ে চিকিৎসক-নার্স ও গণমাধ্যম কর্মীদের জন্য ২০০ পিপিইর ব্যবস্থা করেছেন, মাশরাফি পরে আরো ৩০০ পিপিইর ব্যবস্থা করবেন বলে আশ্বাস দিয়েছেন ।

তিনি বলেন দেশের এই দুঃসময়ে সবার উচিত অসহায় ও গরীব মানুষদের পাশে দাঁড়ানো কেননা লকডাউন এর কারণে অসহায় ও গরীব মানুষরা তাদের কাজ কাম করতে পারে না তাই তারা খেয়ে না খেয়ে জীবন কাটাচ্ছে তাই তিনি বলেন যে যার অবস্থান থেকে অসহায় ও দরিদ্র মানুষদের সাহায্য করে তাদের দুঃখ দূর করার ব্যবস্থা করতে হবে ।

তিনি আরো বলেন প্রত্যেকটি মানুষ যদি তাদের অবস্থান থেকে অসহায় ও দরিদ্র মানুষদের সাহায্য করে তাহলে অসহায় মানুষদের কে  এভাবে কষ্ট করতে হবেনা ।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *